শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

নোটিশঃ
দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় সাংবাদিক  নিয়োগসহ পরিচয় পত্র নবায়ণ চলছে।

ইমন হ,ত্যা,কা,ন্ডে সাথে জড়িত মাসুদুর রহমানকে গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ

 মেঘনাপোষ্ট ডেস্করিপোর্ট..

ইমন হত্যাকান্ডে সাথে জড়িত মাসুদুর রহমানকে গ্রেফতার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

শুক্রবার দিনভর তথ্য—প্রযুক্তির সহায়তায় হাজীগঞ্জ থানার তদন্ত(ওসি) মিন্টু দত্তের নেতৃত্বে এস আই নাজিম উদ্দিন, এএস আই ধীমান বড়ুয়া ও সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে তাকে ঢাকা যাত্রাবাড়ী থেকে তাকে আটক করা হয়।

গ্রেফতার বিষয়টি হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত মাসুদুর রহমানকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইমন হত্যাকান্ডে নিজের জড়িত থাকার কথাটি স্বিকার করেছে আরো ১৬ থেকে ১৭জন জড়িত থাকার কথা স্বীকার করে।

আটকৃত মাসুদুর রহমানের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।
এছাড়াও হত্যাকান্ডে জড়িত এ পর্যন্ত তিন জনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য ২৩ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়নের জনতা বাজারে কাঠ মিস্ত্রি ইমন হোসেন কে পিঠিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।

ইমন বাঁচার জন্য ডোবায় ঝাঁপ দিয়েও প্রাণে রক্ষা পায়নি। পরে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়দের সুত্রে জানাযায় , রাজারগাঁও ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা তারেক আজিজের সরাসরি নেতৃত্বে তার নিয়ন্ত্রণ কিশোর গ্যাঙ্গের ১৬থেকে ১৭জনের সদস্য মিলে এই কিলিং মিশন সম্পন্ন করে।

কিলিং মিশন সম্পন্ন করে তারেক আজিজ সহ তার সন্তাসী বাহিনীর সদস্যরা হা ডাকা দিয়ে অন্যত্র চলে যায়

হত্যা কান্ডের পরপর নড়েচড়ে বসে হাজীগঞ্জ—ফরিদগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে ও অফিসার ইনচার্জ আব্দুর রশিদ।

অতিরিক্ত পুলিশ সুপার পঙ্কজ কুমার দে ও জানান, ইতিমধ্যে হামলাকারীদের সনাক্ত করে তিনজনকে গ্রেফতার করা হয়েছে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে

নিউজটি শেয়ার করুন

All rights reserved © meghnapost.com